চাটমোহরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক নতুন বিশ্ববার্তা অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

চাটমোহর প্রতিনিধি
নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং এর র‌্যালী ও সমাবেশ শনিবার সকালে পাবনার চাটমোহরে অনুষ্ঠিত হয়। সকালে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় সমাবেশ। পাবনার অতিরিক্ত পুলিশ সুুপার (অপরাধ) মো. মাসুদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে স্বাগত বক্তব্য দেন চাটমোহর থানার অফিসার ইনচার্জ মো.আমিনুল ইসলাম।
প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো.আ. হামিদ মাস্টার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো,পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল। প্রধান আলোচক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.সৈকত ইসলাম। থানার ইন্সপেক্টর (তদন্ত) হান্নান মাহমুদেওর সঞ্চালনায় বক্তব্য দেন,ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক অশোক চক্রবর্তী,সাধারণ সম্পাদক প্রবীর দত্ত চৈতন্য,প্রেসক্লাব সভাপতি রকিবুর রহমান টুকুন,সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল,ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন,জামিয়া ইসলাম শান্তা প্রমূখ।
বক্তরা সারাদেশে সকল প্রকার নারী নির্যাতন প্রতিরোধে পুলিশের দৃঢ় অবস্থানের কথা ব্যক্ত করেছেন। বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশের সেবা জনগণের দোড়গোড়ায় নিয়ে স্থানীয় জনগোষ্ঠীকে সম্পৃক্ত করে নারী নির্যাতনের যেকোন ঘটনা তাৎক্ষণিকভাবে প্রতিরোধের উদ্যোগ গ্রহন করা হয়েছে বলে উল্লেখ করেন।