চাটমোহরে শ্লীলতাহানীর চেষ্টা,সালিশে জরিমানা!

দৈনিক নতুন বিশ্ববার্তা অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে এক মহিলার শ্লীলতাহানীর অপচেষ্টা করা হয়েছে মর্মে অভিযোগ উঠেছে। অভিযোগ এই শ্লীলতাহানীর ঘটনাটি ধামাচাপা দিতে গুনাইগাছা ইউনিয়ন পরিষদে এক শালিস বৈঠক বসে। ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের নেতৃত্বে শালিসকারকরা দোষীদের ৬০ হাজার টাকা জরিমানা করে ভাগবাটোয়ারা করে নিয়েছে। এমন ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুরে। সন্ধ্যায় ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয় শালিস।
এলাকাবাসী সূত্রে জানা গেছে,চরপাড়া গ্রামের বাবলুর মেয়ে (২০) মাঠে থেকে ফিরছিলেন। এসময় একই গ্রামের আকতার হোসেন ও জনি হোসেন নামের দুই ব্যক্তি তার পথরোধ করে শ্লীলতাহানীর অপচেষ্টা চালায়। মহিলাটির চিৎকারে আশপাশের লোকজন এলে লম্পট দুই ব্যক্তি পালিয়ে যায়। বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের কাছে পৌঁছালে তিনি শালিসের আয়োজন করেন। ধরে আনা হয় লম্পট আকতার ও জনিকে। তাদেরকে দোষী সাব্যস্ত করে জরিমানা করা হয় ৬০ হাজার টাকা। এরমধ্যে ৪০ হাজার টাকা দেওয়া হবে ওই মহিলাকে। বাকি টাকা নাকি বিভিন্ন খরচ হিসেবে ধার্য হয়।
এবিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম সাংবাদিকদের জানান,বিষয়টি তেমন নয়। বসে মীমাংসা করা হয়েছে। কিছু জরিমানা করা হয়েছে।
চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান,এবিষয়টি ইউএনও সাহেব আমাকে জানিয়েছেন। অভিযোগ পেলেই মামলা নেওয়া হবে এবং আইনগত পদক্ষেপ নেব।