প্রকাশিত হতে যাচ্ছে তারেক খানের গান ‘লাভ এট ফার্স্ট সাইট’

দৈনিক নতুন বিশ্ববার্তা অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

পাবনা প্রতিনিধি : খুব শীঘ্রই আসছে তরুণ সাংবাদিক ও কথাসাহিত্যিক তারেক খানের কথা, সুর ও প্রযোজনায় গান ‘লাভ এট ফার্স্ট সাইট’। গানটি গেয়েছেন ও মিউজিক কম্পজিশন করেছেন অমিত অভ্র।
গানটির গীতিকার, সুরকার ও প্রযোজক তারেক খান জানান, ‘লাভ এট ফার্স্ট সাইট’ গানটিতে প্রথম দেখাতেই প্রেমে পড়ার অনুভূতি ও গল্প তুলে ধরা হয়েছে। গানটিতে ইংরেজি ও বাংলা শব্দ মিশিয়ে সাজানো হয়েছে। ব্যাতিক্রম ধর্মী রোমান্টিক এই গানটি আশা করি নতুন প্রজন্মের কাছে অনেক ভালো লাগবে। গত ৩ নভেম্বর ২০১৮ সালে হঠাৎ করেই গানটি লিখে সুর করি। এরপর গানটি রেকর্ডিংয়ের সিদ্ধান্ত নেই। সম্প্রতি গানটির মিউজিক ভিডিওর কাজ চলছে। খুব শীঘ্রই গানটির মিউজিক ভিডিও প্রজন্ম তরী ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।
‘ডযড় ধৎব ুড়ঁ/প্রথম দেখায়/কেন এভাবে তাকালে/ও ধস পৎঁংযবফ/হঠাৎ তোমার/ওই মুচকি হাসিতে/এ আমার কি হলো/সবকিছু এলোমেলো/চিরকুট লিখে দিলাম/এটাই কি তবে/খড়াব ধঃ ঋরৎংঃ ঝরমযঃ/ঊাবৎু সড়সবহঃ/ভাবতেই থাকি, শুধু তোমারি কথা/ঊাবৎু ফধু/অপেক্ষা করি, তোমরি পথে/ও ধিহহধ ঃবষষ ুড়ঁ/তোমায় আমি, কতটা ভালোবাসি/ও হববফ ুড়ঁ/আমারি, হৃদয়ের শূন্যতা পূরণে…..।” এমনই কথায় সাজানো হয়েছে গানটি। যা ২০১৯ সালের ২৬ জানুয়ারি রেকর্ডিং সম্পন্ন করা হয়েছে।
এ বিষয়ে পাবনা জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মারুফা মঞ্জরী খান বলেন, তরুণ প্রজন্মের গীতিকবি তারেক খানের কথা ও সুরের চমৎকার গাঁথুনিতে গায়কির সৃজনশীলতার ছাপ রেখেছেন তরুণ শিল্পী অমিত অভ্র। আশা করি শ্রোতাদের কাছে তাদের এই আয়োজন ভালো লাগবে। গানটির কথা, সুর এবং গায়কী সবকিছু মিলিয়ে ‘লাভ এট ফার্স্ট সাইট’ গানটি সুন্দর হয়েছে। আমার ধারণা দর্শক-শ্রোতারা তা প্রথম শোনাতেই গ্রহণ করবেন।