চারঘাটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

দৈনিক নতুন বিশ্ববার্তা অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২০

রাজশাহীর চারঘাটে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে শ্যামল উদ্দীন নামে একজনকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। ভুক্তভোগী ৮ম শ্রেণীতে পড়ুয়া ওই কিশোরীর মা বাদী হয়ে শ্যামল উদ্দীনকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।
গ্রেফতারকৃত শ্যামল উদ্দীন (২৫) থানাধীন হলিদাগাছী জাগিরপাড়া গ্রামের মৃত নূর উদ্দীনের ছেলে। তিনি দুই সন্তানের জনক।
পুলিশ ও কিশোরীর মা জানায়, গত ১৪ জুলাই ভুক্তভোগী ঐ কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষক শ্যামল উদ্দীন বাড়ি থেকে নিয়ে যায়। কিশোরী মা মেয়েকে খুঁজে না পেয়ে চারঘাট মডেল থানায় সাধারন ডায়েরী করেন। পরবর্তীতে ২০ জুলাই মাঝ রাতে ধর্ষক ঐ কিশোরীকে তার বাড়ির সামনে রেখে যায়।
আরো জানায়, মাঝরাতে বাড়ির সামনে রেখে যাওয়ার আগে ধর্ষক কিশোরীকে ঢ়াকার এক অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষন করে। পরে (২০ জুলাই) সোমবার কিশোরীর মা বাদী হয়ে চারঘাট মডেল থানায় ধর্ষনের মামলা দায়ের করেন। মামলা দায়ের করার ২৪ ঘন্টার মধ্যেই মঙ্গলবার রাতে পুলিশ ধর্ষক শ্যামল উদ্দীনকে আটক করে।
চারঘাট মডেল থানা অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, ধর্ষনের অভিযোগে শ্যামল উদ্দীন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ধর্ষনের শিকার কিশোরীর মা বাদী হয়ে এ বিষয়ে মামলা দায়ের করেছিলেন। বুধবার আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।