সিরাজগঞ্জের চন্দনগাতি গ্রাম থেকে কাগজপত্র বিহীন মোবাইলসহ ০২ জন মোবাইল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

দৈনিক নতুন বিশ্ববার্তা অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

রবিবার (০৯ আগস্ট ২০২০ খ্রীঃ) তারিখ ১৮.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের বেলকুচি থানার চন্দনগাতি এলাকায় এক মোবাইল উদ্ধার অভিযান পরিচালনা করে ০২ জন কাগজপত্র বিহীন মোবাইল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আবু তালহা (৩২),পিতা হাজী বাবুল হোসেন প্রামানিক, সাং-চন্দনগাতি, ২। শ্রী সজিব শাহা (৩০) পিতা-মৃত পরেশ চন্দ্র সাহা, সাং-শেরনগর, উভয় থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জ।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানধীন পৌরসভার ৬নং ওয়ার্ড এর চন্দনগাতি গ্রামে বিপুল পরিমান সরকার কর্তৃক নির্ধারিত কাগজপত্র বিহীন মোবাইল ক্রয়-বিক্রয় করিতেছে । এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত স্থানে অভিযান চালিয়ে ০৫ টি কাগজপত্র বিহীন মোবাইল ও ০৬ টি সিমকার্ডসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোবাইল ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় ১৮৬০ সনের দন্ডবিধি আইনের ৪১১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ধরণের কাগজপত্র বিহীন পণ্য উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।