পাবনার বেড়া প্রেসক্লাবের সম্পাদক উজ্জল হোসেনকে হত্যার হুমকি

দৈনিক নতুন বিশ্ববার্তা অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

পিপ : জমিজমা সংক্রান্ত বিরোধে পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে পাবনার বেড়া প্রেসক্লাবের সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের বেড়া প্রতিনিধি উজ্জল হোসেনকে মোবাইলে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দিয়েছেন এক দূর্বৃত্ত।
বেড়া থানায় লিখিত অভিযোগে জানা যায়, সাংবাদিক উজ্জল হোসেনের সাথে তার চাচতো ভাই হেলালের পৈত্রিক জমিজমা নিয়ে বিরোধে প্রতিকার চেয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পাশাপাশি বিভিন্ন পত্রিকায় জমিজমা জবরদখল ও প্রতারণার অভিযোগের সংবাদ প্রকাশ হয়। এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় আশরাফ আলী প্রাং ও তার সহযোগী মুকুল একজনের পক্ষাবলম্বন করে সাংবাদিক উজ্জলকে সরাসরি ও মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালিগলাজ এবং প্রাণনাশের হুমকি প্রদান করে।
সাংবাদিক উজ্জল হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় বেড়ার বৃশালিখা গ্রামের মৃত জুলমত প্রামানিকের ছেলে মুকুল হোসেন (৪৫) মোবাইল ফোনে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি প্রদান করে। উজ্জল বলেন, মুকুল স্থানীয় প্রভাবশালী আশরাফ আলীর ছত্রছায়ায় এবং থানা পুলিশের কতিপয় পুলিশ কর্মকর্তার প্রশ্রয়ে এলাকায় একের পর এক অপকর্ম ও সমাজবিরোধী কাজ করে গেলেও কেউ কিছু বলার সাহস পায় না। তিনি আরও বলেন, পুলিশ ও প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে শ্রমিক মুকুল ইতোমধ্যে থানার দালালি, অবৈধ মাদক ব্যবসা আর যমুনা নদী থেকে অবৈধ উপায়ে বালি উত্তোলন করে বিত্তশালী হয়েছেন। এলাকার সাধারন মানুষকে ভয়ভীতি দেখিয়ে এবং জিম্মি করে নানা অপকর্ম করে গেলেও প্রশাসন নীরব দর্শকের ভুমিকায় রয়েছে বলে তিনি অভিযোগ করেন।
বেড়া মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ জানান, অপরাধীকে পুলিশের প্রশ্রয় দেয়ার কোন প্রশ্নই আসে না। আমি ঘটনাটি জেনেছি। থানায় সাধারণ ডায়েরী নথিভূক্ত করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।